রৌমারী সীমান্তে এক চোরাকারবারী আটক

দেশজুড়ে
স্টাফ রিপোর্টারঃ
১০:০৪:৫২পিএম, ২৫ এপ্রিল, ২০২২

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে আড়কি দিয়ে গরু পাচারের চেষ্টাকালে ছক্কু মিয়া (৪৭) নামের এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রবিবার দিবাগত রাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চর  সীমান্তের আন্তর্জাতিক সীমানা  ১০৫৪ নং পিলারের কাছ থেকে তাকে আটক করা হয়। 
এঘটনায় সোমবার সকালে দাঁতভাঙ্গা বিওপি ক্যাম্পের হাবিলদার শাহজাহান আলী বাদি হয়ে ছক্কু মিয়াসহ ১৩জনের নাম উল্লেখ করে রৌমারী থানায় একটি মামলা করেন।
আটক ছক্কু মিয়া উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চর কেল্লা বাড়ি  গ্রামের মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে।
বিজিবির ইজাহার সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চর এলাকায়  সীমান্তের আন্তর্জাতিক সীমানা ১০৫৪ নং পিলারের কাছে চোরাকারকারীর একটি দল আড়কি দিয়ে গরু পাচারের চেষ্টা করে। এসময় বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করলে টহলরত বিজিবি সদস্যরা ছক্কু মিয়া নামের এক চোরাকারবারিকে আটক করেন। পরে রৌমারী থানায় তাকে সোর্পদ করেন বিজিবি।
এঘটনায় থানায় একটি মামলা করা হলেও বিজিবির জামালপুর ৩৫ব্যাটালিয়নের দাঁতভাঙ্গা কোম্পানী কমান্ডার সুবেদার ফরহাদ হোসেন বলেন, এবিষয়ে আমি কিছু বলতে পারছিনা না।
রৌমারী থানার ওসি (তদন্ত) এমআর সাঈদ বলেন, সোমবার দুপুরে আটক বাংলাদেশির বিরুদ্ধে থানায় মামলা দিয়েছেন বিজিবি। মঙ্গলবার সকালে তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।