ভূরুঙ্গামারীতে তিনজন অটোরিকশা চোর আটক

দেশজুড়ে
ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
০৬:২২:০৭পিএম, ২৫ অক্টোবর, ২০২১

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অটো রিকশা চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে দু’টি চোরাই অটো রিকশা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের নলেয়া গ্রামের হৃদয় বাবু (১৯), পাইকেরছড়া ইউনিয়নের আশরাফ আলী (১৯) ও পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার ফকিরের হাট এলাকার রমজান আলী বাবু (২০)।

পুলিশ সূত্রে জানাগেছে, গত শনিবার (২৩ অক্টোবর) ভূরুঙ্গামারী বাজার এলাকা থেকে নাগেশ্বরী উপজেলার কচাকাটার টেপারকুটি গ্রামের আব্দুল আউয়ালের একটি অটো রিকশা চুরি হয়ে যায়। রোববার (২৪ অক্টোবর) বিকেলে চুরি হয়ে যাওয়া ওই অটো রিকশার সামনের গ্লাস খুলে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ডে বিক্রি করতে আনে হৃদয় বাবু নামের এক তরুণ। এসময় পুলিশ তাকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই দিন মধ্য রাতে অভিযান চালিয়ে চক্রের অপর দুই সদস্যকে আটক করে পুলিশ। এসময় পুলিশ দু'টি চোরাই অটো রিকশা উদ্ধার করে। চক্রটি দীর্ঘদিন যাবত অটো রিকশা চুরি করে তার যন্ত্রাংশ খুলে বিভিন্ন জায়গায় বিক্রি করত। 

ভূরুঙ্গামারী থানার (ওসি) আলমগীর হোসেন  বলেন, অটো চুরির অপরাধে পাঁচজনের নামে একটি মামলা হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) ভোরে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সোমবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।