রৌমারীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

খেলাধুলা
রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
১১:০৫:৩৯এএম, ১৯ জুলাই, ২০২১

কুড়িগ্রামের  রৌমারী উপজেলার ২ নং শৌলমারী ইউনিয়নের চতলাকান্দা গ্রামের খেলার মাঠে চতলাকান্দা ফুটবললীগ -২০২১  ফুটবল  টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৮জুলাই  রোজ রবিবার  বিকাল ৪ ঘটিকায়  চতলাকান্দা  খেলার  মাঠে    চতলাকান্দা যুব সমাজের  আয়োজনে ফুটবলের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায়   চতলাকান্দা ফুটবল একাদশ বনাম বাউশমারী ফুটবল একাদশ অংশ গ্রহন করে  । উক্ত খেলায় চতলাকান্দা ফুটবল একাদশ ট্রাইব্রেকারে  ৫-৪  গোলে বাউশমারী ফুটবল একাদশকে পরাজিত করেন। উল্লেখ্য যে, টুর্নামেন্টে মোট ৮ টি দল অংশ গ্রহণ করেছিল। 

  মোঃ আইজুদ্দিনের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রৌমারী  উপজেলা পরিষদের চেয়ারম্যান  জনাব শেখ আবদুল্ল্যাহ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রৌমারী  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  মোঃ মোজাফফর  হোসেন,  ২ নং শৌলমারী ইউপি চেয়ারম্যান   হাবিবুর রহমান হাবিল,রৌমারী  উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক  মোঃ নজরুল ইসলাম সহ  পপরিচালনা কমিটির  সকল সদস্য সহ এলাকার অন্যান্য গন্যমান্য  ব্যাক্তিবর্গ ফাইনাল খেলাটি উপস্থিত ছিলেন।    খেলা শেষে খেলায় রানার্সআপ  ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে  
   পুরস্কার  হিসাবে   চ্যাম্পিয়ান দলের মাঝে  একটি বড় খাঁসি ও রানার্স আপ   দলের মাঝে একটি ছোট  খাঁসি বিতরণ করা হয়।আজকের  খেলায় ম্যান অবদ্যা  ম্যাচ ও সিরিজ নির্বাচিত  হন মোঃ রিয়াজ মিয়া। 
খেলাটি পরিচালনা করেন বাফুফে থেকে সনদপ্রাপ্ত  পরিচালক আরিফ হোসেন। আর খেলাটির ধারাভাষ্য  ছিলেন ধারাভাষ্যকার  মোজাম্মেল  হক।