মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ এবং করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন

দেশজুড়ে
শামীম রেজা, মানিকগঞ্জ।
১১:১২:৩৯পিএম, ১৬ জুলাই, ২০২১

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রান সামগ্রী বিতরন ও করোনা থেকে সুরক্ষায় জীবানু-নাশক বুথ উদ্বোধন করেন বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ।

আজ (১৬ জুলাই) শুক্রবার বিকেলে ধূলসুরা বাজারে উপজেলার আজিমপুর ও ধূলসুরা ইউনিয়নের ৬০০ অসহায় পরিবারের মাঝে চাল,, ডাল, আলু, তেল, পেঁয়াজ, লবণ ও সাবান বিতরন শেষে করোনা থেকে সুরক্ষায় মাস্ক ও করোনা প্রতিরোধ বুথ উদ্ভোধন করা হয়। করোনা প্রতিরোধ বুথ ও খাদ্য সামগ্রী বিতরণের সময় বংলাদেশ সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ‘সারা পৃথিবী জুড়ে করোনা মহামারিতে বিশ্ব অর্থনৈতিক মন্দা সত্ত্বেও জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। তার নির্দেশে ভয়কে জয় করে করোনা মহামারির শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল। 

করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা বাংলাদেশে স্বেচ্ছাসেবক লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সেবার ব্রত নিয়ে সাধারণ মানুষের পাশে আছে। এর মধ্যেও সাম্প্রদায়িক অপশক্তি হেফাজতে ইসলামের উগ্র সন্ত্রাসীদের অপতৎপরতা থেমে নেই। সকলকে সজাগ থাকতে হবে। তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ড.জমির সিকদার, ,যুগ্ন সাধারন সম্পাদক মুবাশ্বের হোসেন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম রাজা, নাফিউল করিম নাফা,দপ্তর সম্পাদক আজিজুল হক,সদস্য সাহাবুদ্দিন চঞ্চল, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, সাদিকুল ইসলাম সোহা, সাবেক সাধারন সম্পাদক এনামুল হক রুবেল,সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইরাদ কোরাইশী ইমন,ড. প্রদীপ বসু, সাবেক জেলা ছাত্রলীগের গনযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবুল,দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওসার আহমেদ ও সেচ্ছাসেবকলীগের জেলার অন্যন্য নেতৃবৃন্দ।