রৌমারীতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

খেলাধুলা
রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
০৯:০৩:১৬পিএম, ২৯ মে, ২০২১

কুড়িগ্রামের রৌমারী উপজেলার  বড়াইকান্দি চ্যাম্পিয়নলীগ -২০২১  ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
(২৯ মে ২০২১) শনিবার   বিকালে শৌলমারী এম আর উচ্চ বিদ্যালয় মাঠে এস এস সি ব্যাচ ২০১৬,২০১৭ও ২০১৯ ইং সালের আয়োজনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায়   টসে  জিতে বাতার গ্রাম ক্রিকেট একাদশের   অধিনায়ক তাবিস ফারুক  ব্যাট করার সিন্ধান্ত গ্রহন করেন এবং নির্ধারাত ১০ওভারে  ৩ উইকেটের  বিনিময়ে ১০৮ রান সংগ্রহ করেন। ১০৯ রানের টার্গেটে খেলতে নেমে  বড়াইকান্দি ডেন্জার হিরো  ক্রিকেট একাদশ ৩ উইকেটে   বাতারগ্রাম এলিভেন স্টার  পরাজিত করেন।
মোঃ শহিদুল ইসলাম শুভর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং শৌলমারী ইউপি চেয়ারম্যান   হাবিবুর রহমান হাবিল।   
খেলা শেষে খেলায় রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে কাপ ও খেলার প্রাইজ মানি  পুরস্কার  হিসাবে  ১৪ হাজার নগদ টাকা  বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসাবে মোঃ মোসলেম উদ্দিন মাস্টার, সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগ, ২নং শৌলমারী ইউনিয়ন, মোঃ নুর আলম খন্দকার, বাংলাদেশ আওয়ামীলীগ, ২ নং শৌলমারী ইউনিয়ন, জয়নাল আবেদীন মাস্টার, সহকারি শিক্ষক, বড়াইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়,  হুমায়ন  রশীদ সুজন, আহবায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, ২নং শৌলমারী ইউনিয়ন। এছাড়াও  উপস্থিত মেহেদী  হাসান,( ব্যাংকার),  ফারুক আহমেদসহ পরিচালনা কমিটির সকল সদস্যগণ ও  আয়োজক কমিটির সকল সদস্যবৃন্দ। খেলাটি পরিচালনা করেন মোতাহার হোসেন মতিন ও ওয়াহিদ জামান ওদুদ।