কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণ, এএসআই গ্রেপ্তার

দেশজুড়ে
বাংলামেইল রিপোর্ট।
০৫:৪৯:৫৮পিএম, ১৭ মে, ২০২১
প্রতিকী ছবি।

ভারত থেকে ফেরার পর খুলনায় কোয়ারেন্টিনে থাকা তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় খুলনা সদর থানায় মামলার পর অভিযুক্ত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। এএসআই মোখলেছুর রহমান পিটিআইতে কোয়ারেন্টিন সেন্টারে দায়িত্ব পালন করছিলেন।

এএসআই মোখলেছুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

আজ সোমবার (১৭) খুলনা সদর থানায় ওই তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেন। অভিযুক্ত মোখলেছুর রহমান খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কোর্ট অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনা প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) কোয়ারেন্টিন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন।

মামলার সত্যতা নিশ্চিত করে কেএমপির ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. আনোয়ার হোসেন জানান, তরুণীকে ধর্ষণের মামলায় এএসআই মোকলেছুরকে গ্রেপ্তার করা হয়েছে।

ওই তরুণী গত ৪ মে ভারত থেকে এসে খুলনা পিটিআই সেন্টারে ১৪ দিনের কোয়ারেন্টিন ছিলেন। কোয়ারেন্টিন চলাকালীন এএসআই মোখলেছুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে গত ১৪ মে মোখলেছুর তাকে ধর্ষণ করেন। ওই তরুণী খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।

করোনাভাইরাস সংক্রমণ বিস্তার রোধে খুলনার ১২টি স্থানে হোটেল, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ভারত ফেরৎ ৪১৪ জন বাংলাদেশি দুই সপ্তাহের কোয়ারেন্টিনে রয়েছেন।