মানিকগঞ্জের সাটুরিয়ায় বন্ধু সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

দেশজুড়ে
মো. ইউসুফ আলী, মানিকগঞ্জ।
১২:১৫:১০পিএম, ১৩ মে, ২০২১

সামাজিক মানবিক সংগঠন বন্ধু সংঘ ওয়েল ফেয়ার সোসাইটি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় ২শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার ইসহাক আহমদ। সংগঠনের সেক্রেটারি জেনারেল আব্দুর রউফ অনুষ্ঠানটি পরিচালনা করেন। কোভিড-১৯ এর কারনে এসময় সাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে গরীব ও দুস্থ্য মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার ইসহাক আহমদ বলেন, বন্ধু সংঘ ওয়েল ফেয়ার সোসাইটি ২০১০ থেকে সামাজিক মানবিক কাজের সাথে সম্পৃক্ত। অসহায় মানুষের মাঝে সাহায্য সহযোগিতা, রক্ত দান, ব্লাড পরিক্ষা, গরীব ছাত্র- ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে উপজেলা ব্যাপী স্বেচ্ছাসেবী হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের সহায়তা পেলে উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা রাখবে বলে তিনি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনেট সেক্রেটারি জেনারেল আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান নিরব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, আল-মামুন , বালিয়াটি ইউনিয়ন শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সাকিব, শাহরিয়ার অন্তর সহ কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।