শৌলমারী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চায় সহকারী অধ্যাপক শাহিন

দেশজুড়ে
রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
০৬:৫৪:৪২পিএম, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ২নং শৌলমারী ইউনিয়নের সর্বস্তরের জনগনের সমর্থন নিয়ে দলীয় মূল্যায়নের উপড় দৃঢ় বিশ্বাস রেখে আসন্ন শৌলমারী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দিয়েছেন সহকারী অধ্যাপক রফিকুল আলম শাহিন। সুবিধা বঞ্চিত জনপদে সরকারি সুযোগ-সুবিধা ষোল আনা আদায় করে মাদক, জুয়াসহ চলমান বিভিন্ন অপরাধ দমন করে কুড়িগ্রাম জেলায় একটি মডেল ইউনিয়ন পরিষদ প্রতিষ্ঠা করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ বাস্তবায়ন করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।
তিনি ১৯৮৪ সালে উলিপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৮৭ সালে রংপুর কারমাইকেল কলেজ ছাত্রলীগ সদস্য, ১৯৯০ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য, ১৯৯২ সালে রৌমারী উপজেলা যুবলীগের সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নিজেকে সরব রেখেছেন।
জানাগেছে, যাদুর চর কলেজের কমার্স বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে রয়েছেন তিনি। রাজনীতির পাশাপাশি তিনি সমাজের পিছিয়ে পরা ও অবহেলিত জনগনের কল্যাণে সাাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন। এর মধ্যে বন্যায় খাদ্য, স্বাস্থ্য সহায়ক বক্স, ঈদে গোস্ত ও সেমাই, শীতবস্ত্র, ছোটদের ঘুমের সামগ্রী, টয়লেট, নলকূপ, 
বৃক্ষরোপন, মহিলাদের সেলাই মেশিনসহ কর্মক্ষমদের অনুকুলে লাভবিহীন অর্থ বরাদ্দ দিয়ে মানুষকে ত্রাণমূখি থেকে ফিরিয়ে কর্মমুখী করার নানা কার্যক্রম পরিচালা করে আসছেন।
এব্যাপারে সহকারী অধ্যাপক রফিকুল আলম শাহিন জানান, আমার জীবনে দলের জন্য অনেক ত্যাগ-তিথিক্ষা স্বীকার করেছি। এবার আসন্ন শৌলমারী ইউপি নির্বাচনে এলাকাবাসির সমর্থন ও দলীয় মনোনয়ন নিয়ে চেয়ারম্যান হয়ে তাদের দ্বায়িত্ব স্থায়ীভাব নেয়ার প্রস্তুতি নিয়েছি। তাছাড়াও নতুন প্রজন্মের ভোটাররা আমাকে নির্বাচনে আসার ব্যাপক উৎসাহ ও পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে। এখন যদি দল আমাকে মূল্যায়ন করে তাহলে শৌলমারী ইউনিয়নের রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট, ঘরে ঘরে বিদ্যুৎ নিশ্চিতসহ শিক্ষার আলোয় আলোকিত করে মাদক, সন্ত্রাস ও জুয়ামুক্ত একটি আদর্শ মডেল ইউনিয়ন গড়ার দৃঢ় প্রত্যয়ে নিজেকে বলিয়ান রাখবো।
এব্যাপারে শৌলমারী ইউনিয়নবাসি উপজেলা নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করে জানায়, নিজের পেশার পাশাপাশি সহকারী অধ্যাপক শাহিন দীর্ঘদিন যাবৎ দেখে আসছি সর্বশ্রেণীর জনগনের পাশে থেকে বিভিন্নভাবে সাহায্য-সহ-যোগিতা করতে। শাহিনের প্রতি আমাদের যথেষ্ঠ আস্থা রয়েছে সে একজন সৎ, শিক্ষিত, আদর্শ ও নীতিবান মানুষ। তাই তাকে নৌকা প্রতীক দিয়ে আমাদের ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করার সুযোগ দেয়া হোক।