কেপিএল-২০২১ চ্যাম্পিয়ন এসএসডিএফ ভাইকিংস

খেলাধুলা
নাগেশ্বরী।(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
০৬:৪১:১৯পিএম, ১২ ফেব্রুয়ারী, ২০২১

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বর্নিল আয়োজনে কেদার প্রিমিয়ার লিগ-২০২১ (কেপিএল)'র প্রথম আসরের জমকালো ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কচাকাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে শিবেরহাট সমাজ উন্নয়ন ফাউন্ডেশন (এসএসডিএফ) ভাইকিং ও রাজিয়া গ্লাডিয়েটর্স এর মধ্যে এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় রাজিয়া গ্লাডিয়েটর্সকে ৬ উইকেটে পরাজিত করে স্বপ্নের শিরোপা অর্জন করে এসএসডিএফ ভাইকিংস। রানার্সআপ হয় রাজিয়া গ্লাডিয়েটর্স। 
এর আগে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রিজিয়া গ্লাডিয়েটর্স। তারা সব ক'টি উইকেট হারিয়ে রানের খাতায় ৭৩ রান যোগ করে অল আউট হয়ে যায়। জবাবে ৯.২ ওভারে ৬ উইকেটে জয় নিশ্চিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এসএসডিএফ ভাইকিংস ।
কিপিএল-২০২১ এর প্রথম আসরের প্রথম ফাইনালে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হয় এসএসডিএফ ভাইকিং এর আশরাফুল দানো এবং ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হয় রাজিয়া গ্লাডিয়েটর্স এর মোস্তফা কামাল। বিপিএল এর আদলে কেপিএল-২০২১ এর প্রথম আসরে আটটি দল অংশ গ্রহন করে। প্রতিটি দলে খেলতে অত্র এলাকার সকল ইচ্ছুক খেলোয়াড়দের রেজিষ্ট্রেশনের জন্য আহবান করে আয়োজক কমিটি। এতে ২০০ জন খেলোয়াড় রেজিষ্ট্রেশন করে। তাদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে লটারির মাধ্যমে প্রতিটি দলের জন্য ১৫ জন করে খেলোয়াড় নির্বাচন করা হয়।এদিকে এসএসডিএফ ভাইকিং অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় দলের সকল খেলোয়াড়, টিম ম্যানেজম্যান্ট,কোচ সহ সকলকে অভিনন্দন জানিয়েছেন দল মালিকঃ মোঃ আতাউর রহমান, দলটির স্পন্সর মেসার্স হাজী ট্রেডার্স এন্ড রং ঘর এর প্রোঃ মোঃ মজনুর রহমান,অগ্রণী এজেন্ট ব্যাংকিং প্রোঃ মোঃ আঃ আজিজ ও আল-হাসান ফুড প্রোডাক্টসের প্রোঃ মোঃ রাশেদ আল হাসান ও বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন কেদার ইউনিয়নের সন্মানিত চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান। খেলাটি সুষ্ঠু ও সুন্দরভাবে শুরু থেকে শেষ পর্যন্ত  আয়োজনে যারা বিভিন্ন ভাবে তাকে সহযোগিতা করেছেন তাদের সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন কেপিএল-২০২১ এর আয়োজক কমিটির প্রধান আশরাফুল আলম। কেপিএলের প্রথম আসরে ৮ আসরে জমকালো এই ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ব্যাংক রংপুর শাখার যুগ্ম পরিচালক নুর ইসলাম। এসময় কচাকাটা বণিক সমিতির সভাপতি সহ অত্র এলাকার শিক্ষা প্রতিষ্ঠান প্রধান সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।