চট্টগ্রাম টেস্টে ‘জুয়াড়ি’ সন্দেহে তিন ভারতীয় নাগরিক আটক

খেলাধুলা
খেলাধুলা ডেস্ক।
০৭:৩০:১৩পিএম, ৬ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট চলাকালে ‘জুয়াড়ি’ সন্দেহে তিন ভারতীয় নাগরিককে আটক করে পুলিশে দিয়েছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা।

শনিবার ( ৬ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্টের চতুর্থ দিন চট্টগ্রামের সাগরিকা জহুর আহমেদ স্টেডিয়ামের মূল প্রবেশপথ থেকে ওই তিন জনকে আটক করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা। আটক তিনজন হলেন- সুনীল কুমার (৩৮), চেতন শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম বলেন, ‘জুয়াড়ি সন্দেহে দুপুরে তিন ভারতীয় নাগরিককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এনএসআই সদস্যরা। খেলা নিয়ে বিভিন্ন ধরনের আন্তর্জাতিক জুয়াড়ি চক্র সক্রিয় থাকে। আটক তিন ভারতীয় নাগরিক সেই নেটওয়ার্কের সদস্য বলে ধারণা করছে এনএসআই। তাদের কাছে জুয়া সংক্রান্ত বিশেষ কোনো উপকরণ পাওয়া যায়নি। তবে মোবাইলে এ সংক্রান্ত কিছু ভিডিও পাওয়া গেছে। আমরা যাচাই-বাছাই করে দেখছি। যদি প্রকৃতই জুয়াড়ি হয়, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গত ৪ ফেব্রুয়ারি থেকে ওই তিনজনের উপর নজরদারি করে আসছিলো গোয়েন্দা সংস্থার সদস্যরা। পরে দুপুরে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

ওসি হাসান বলেন, ‘তাদের কাছে তেমন কোন উপকরণ পাওয়া যায়নি। তারা মোবাইলে অনলাইনে এ জুয়া খেলে থাকেন বলে সন্দেহ করা হচ্ছে। তাদের সাথে কথা বলা হচ্ছে। মোবাইল সেটগুলো জব্দ করে যাচাই বাছাই করা হচ্ছে। এছাড়া তারা বৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে কি না, সেটিও খতিয়ে দেখা হবে।

জুয়ার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হবে বলে জানান ওসি