রৌমারীতে নারীধর্ষণ ও নারী নির্যাতন বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৪ PM, ১৭ অক্টোবর ২০২০

বেলাল হোসেন রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দাঁতভাঙ্গা কাচারী মাঠে শনিবার (১৭ অক্টোবর) সকাল
১০টায় নারী ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন মোন্তাছের
বিল্লাহ (ওসি তদন্ত রৌমারী থানা) তিনি দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ,নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ এবং থাকবো।
বক্তব্য রাখেন ছামিউল ইসলাম জীবন অধ্যক্ষ রৌমারী সরকারি ডিগ্রি কলেজ ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ দাঁতভাঙ্গা ইউনিয়ন শাখা,শামছুল হক চেয়ারম্যান ১নং দাঁতভাঙ্গা ইউপি, এসআই একরামুল হক, এস আই আব্দুর ছালাম, আরশাফুল ইসলাম লাল আওয়ামী লীগ নেতা, মিজানুর রহমান ইউপি সদস্য,হাবিবুর
রহমান ছক্কু আওয়ামীলীগ নেতা আঃরাজ্জাক মন্ডল সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ দাঁতভাঙ্গা ইউনিয়ন শাখা,আবজাল হোসেন সভাপতি দাঁতভাঙ্গা ইমারত সড়ক নির্মাণ শ্রমিক ইউনিয়ন,মহিলা আওয়ামীরীগ নেত্রী আইরিন নাহার,সামছুর নাহার প্রমূখ।
সমাবেশটি সঞ্চালনা করেন আমির হোসেন (বি এ) সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ দাঁতভাঙ্গা ইউনিয়ন শাখা।
সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার আহব্বান জানান।

সমাবেশে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য অনেক নারী,পুরুষ, জনপ্রতিনিধি,শিক্ষক,এনজিও প্রতিনিধি সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

আপনার মতামত লিখুন :